Header Ads Widget

কষমতয় গল মদরসফত কমনর পরতশরত নওয়জ শরফর

ক্ষমতায় গেলে মুদ্রাস্ফীতি কমানোর প্রতিশ্রুতি নওয়াজ শরীফের 

আন্তর্জাতিক

অনলাইন ডেস্ক

পাকিস্তান মুসলিম লীগের (পিএমএল-এন) প্রধান নওয়াজ শরীফ বলেছেন, আসন্ন সাধারণ নির্বাচনে তার দল ক্ষমতায় গেলে দেশে মুদ্রাস্ফীতির হার কমিয়ে আনা হবে।

দুবাইয়ে পিএমএল-এন সংযুক্ত আরব আমিরাতের একটি প্রতিনিধিদলের সঙ্গে কথা বলার সময় পাকিস্তানের সাবেক এই প্রধানমন্ত্রী জানান, তার দল পাকিস্তানের জনগণের  সমস্ত সমস্যা এবং অসুবিধা দূর করে দেবে। 

নওয়াজ আরো জানান, তার দলের শীর্ষ অগ্রাধিকারের মধ্যে রয়েছে দেশের অর্থনীতির পুনরুজ্জীবন এবং প্রয়োজনীয় পণ্যের দাম কমানো। তিনি বলেন, পিএমএল-এন দেশকে অর্থনৈতিক সংকট থেকে বের করে আনবে। এটি সবসময় পাকিস্তানকে তার সংকট থেকে বের করে এনেছে এবং আবারো করবে। 

পিএমএল-এন প্রধান মঙ্গলবার দলের সিনিয়র সহ-সভাপতি মরিয়মের সঙ্গে দুবাই থেকে জেদ্দার উদ্দেশ্যে রওনা হবেন। নির্ধারিত সূচি অনুযায়ী নওয়াজ ১০ জুলাই জেদ্দা থেকে লন্ডনের উদ্দেশে এবং মরিয়ম পাকিস্তানের উদ্দেশে রওনা হবেন।

জেদ্দায় অবস্থানকালে নওয়াজ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ বৈঠক করবেন। সূত্রের খবর, পিএমএল-এন প্রধান জেদ্দায় তেল সংস্থাগুলোর প্রতিনিধিসহ গুরুত্বপূর্ণ ব্যবসায়িক ব্যক্তিত্বদের সঙ্গে বৈঠক করবেন।

সম্প্রতি দুবাইয়ে পিপিপির কো-চেয়ারপারসন আসিফ আলি জারদারি এবং তার ছেলে পার্টির চেয়ারম্যান ও পররাষ্ট্রমন্ত্রী বিলাওয়াল ভুট্টো জারদারির সঙ্গে বৈঠকে নওয়াজ ও তার মেয়ে পিএমএল-এন প্রধানের পাকিস্তানে প্রত্যাবর্তন, আসন্ন সাধারণ নির্বাচনের তারিখ এবং তত্ত্বাবধায়ক কাঠামোর নাম নিয়ে আলোচনা করেছিলেন।

© JUGANTOR.COM


from JUGANTOR https://www.jugantor.com/international/691944/ক্ষমতায়-গেলে-মুদ্রাস্ফীতি-কমানোর-প্রতিশ্রুতি-নওয়াজ-শরীফের 
via IFTTT

Hot Widget