Header Ads Widget

হলখতয় যওয়র পথ টরন কট পড় ভইয়র মতয!

হালখাতায় যাওয়ার পথে ট্রেনে কাটা পড়ে ২ ভাইয়ের মৃত্যু!

সারাদেশ

পাবনা ও সাঁথিয়া প্রতিনিধি

পাবনার সাঁথিয়ায় হালখাতায় যাওয়ার পথে ট্রেনে কাটা পড়ে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামে এ ঘটনা ঘটে। দুই ভাইয়ের মর্মান্তিক এ মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নিহতরা হলেন- পাবনার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কাবারিখোলা গ্রামের মাসুদ মুন্সির ছেলে জামিরুল ইসলাম (৩০) এবং মো. জালাল মুন্সির ছেলে বাবু (২৫)। সম্পর্কে তারা চাচাতো ভাই।

খবর পেয়ে ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ দুটি উদ্ধার করেছে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, নিহত কাশিনাথপুর বাণিজ্য কেন্দ্রে জামিরুলের ভুসির দোকানে বৃহস্পতিবার হালখাতা ছিল। এজন্য জামিরুল তার চাচাতো ভাই বাবু ও প্রতিবেশী মমিনকে সঙ্গে নিয়ে সকালে মোটরসাইকেল নিয়ে কাশিনাথপুর বাজারের উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে চন্ডিপুর গ্রামে রেললাইন দ্রুত পার হওয়ার সময় ঈশ্বরদী থেকে আসা ঢালারচর এক্সপ্রেস ট্রেন তাদের ধাক্কা দেয়। এতে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই দুই ভাইয়ের মৃত্যু হয়। মোটরসাইকেলে থাকা মমিন ছিটকে পড়ে গেলে তিনি প্রাণে বেঁচে গেলেও গুরুতর আহত হন। মোটরসাইকেলটি ট্রেনের ধাক্কায় ছিটকে লাইনের পাশে দাঁড়িয়ে থাকা চন্ডিপুর গ্রামের খোকা মিয়ার ছেলে আওয়াল আলীর গায়ের উপর আছড়ে পড়লে তিনিও গুরুতর আহত হন।

ঈশ্বরদী রেলওয়ে থানার এসআই খায়রুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঈশ্বরদী থেকে ঢালারচরের উদ্দেশ্যে ছেড়ে আসার পথে চন্ডিপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। ট্রেনের নিচে কাটা পড়ে চাচাতো দুই ভাইয়ের মৃত্যু হয়েছে এবং আহত হয়েছেন দুজন। তবে কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঈশ্বরদী রেলওয়ে থানার ওসি নিহির রঞ্জন দত্ত বলেন, এ বিষয়ে তদন্ত করতে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

© JUGANTOR.COM


from JUGANTOR https://www.jugantor.com/country-news/693041/হালখাতায়-যাওয়ার-পথে-ট্রেনে-কাটা-পড়ে-২-ভাইয়ের-মৃত্যু
via IFTTT

Hot Widget