Header Ads Widget

কলগঞজ সড়ক পরণ গল যবকর

কালীগঞ্জে সড়কে প্রাণ গেল যুবকের

সারাদেশ

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে বাস ও থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে উজ্জ্বল হোসেন (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঝিনাইদহ-যশোর মহাসড়কের বেজপাড়া তেলপাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত উজ্জ্বল হোসেনের বাড়ি শৈলকূপা উপজেলায়।

আহতরা হলেন- শৈলকূপা উপজেলার ঝাওদিয়া গ্রামের আবু তালেবের ছেলে মিজানুর রহমান ও কুষ্টিয়া চর সাদুপুর গ্রামের সরদার প্রামাণিকের ছেলে সম্রাট হোসেন।

স্থানীয়রা জানান, সন্ধ্যার দিকে ঝিনাইদহ থেকে ছেড়ে আসা একটি থ্রি-হুইলার কালীগঞ্জের দিকে যাচ্ছিল। পথিমধ্যে বেজপাড়া তেলপাম্প এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা রূপসা পরিবহণের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই উজ্জ্বল হোসেনের মৃত্যু হয়েছে। এছাড়াও আহত দুইজনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কৌশিক সাজিদ জানান, সড়ক দুর্ঘটনায় আহত তিনজন রোগী হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মধ্যে উজ্জ্বল হোসেন নামে একজনকে হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে। বাকি আহত দুইজনের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি মাহাবুবুর রহমান জানান, যাত্রীবাহী বাস ও থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। তবে যাত্রীবাহী বাসটি আটক করা সম্ভব হয়নি।

© JUGANTOR.COM


from JUGANTOR https://www.jugantor.com/country-news/691206/কালীগঞ্জে-সড়কে-প্রাণ-গেল-যুবকের
via IFTTT

Hot Widget