Header Ads Widget

অটবইকর ধককয় ভঙ গল রলগটর বযরয়র উভয় পশ যনজট

অটোবাইকের ধাক্কায় ভেঙে গেল রেলগেটের ব্যারিয়ার, উভয় পাশে যানজট

সারাদেশ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

একটি অটোবাইকের ধাক্কায় ভেঙে গেল ঈশ্বরদী রেলক্রসিংয়ের ব্যারিয়ার। এ সময় যানবাহন পারাপারে বিঘ্ন ঘটায় প্রায় এক কিলোমিটার যানজটের সৃষ্টি হয় উভয় পাশে। বুধবার দুপুরে পাবনার ঈশ্বরদী রেলগেটে এ ঘটনা ঘটে। এতে রেলগেটটি অরক্ষিত হয়ে পড়ে। 

ঘটনা প্রসঙ্গে গেটকিপার সেলিম মোল্লা বলেন, টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেন গোপালগঞ্জের গোবরা স্টেশন থেকে ঈশ্বরদী স্টেশনে যাবে- এমন নির্দেশনা পেয়ে ব্যারিয়ার নামানোর সময় একটি অটোবাইক রেলগেট পার হওয়ার চেষ্টা করে। এ সময় দায়িত্বরত ট্রাফিক পুলিশ ও আমি বারবার হাত ইশারা করে তাকে থামার নির্দেশনা দিলেও মানেনি। রেলগেট পার হওয়ার চেষ্টা করলে সজোরে আঘাত লেগে ব্যারিয়ার ভেঙে যায়।

দায়িত্বরত ট্রাফিক পুলিশ সদস্য জাহাঙ্গীর হোসেন বলেন, অটোবাইক আমাদের নির্দেশনা অমান্য করে রেলগেট পার হওয়ার সময় ব্যারিয়ার ভেঙে গেছে। তাৎক্ষণিক অটোবাইকটি আটক করা হয়েছে।

এ অবস্থায় ট্রাফিক পুলিশ ও গেটকিপারের সহযোগিতায় রেলগেট অরক্ষিত রেখেই টুঙ্গিপাড়া এক্সপ্রেস, চিত্রা এক্সপ্রেস, একটি মালবাহী ও একটি তেলবাহী ট্রেন রেলগেট অতিক্রম করে।

পাকশী বিভাগীয় রেলওয়ে ট্রাফিক ইন্সপেক্টর শামীমুর রহমান বলেন, অটোবাইকের ধাক্কায় রেলগেটে ব্যারিয়ার ভেঙে পড়ায় সাময়িক সমস্যা হয়েছে। বিকল্প আরেকটি ব্যারিয়ার রয়েছে সেটি সচল করার চেষ্টা করা হচ্ছে। একই সঙ্গে যে ব্যারিয়ারটি ভেঙে পড়েছে এটি একটি প্রকল্পের মাধ্যমে নির্মাণ করা হয়েছিল। সেই প্রকল্পের কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করেছি। তারা দ্রুততম সময়ের মধ্যে এটি মেরামত করে দেবে।

© JUGANTOR.COM


from JUGANTOR https://www.jugantor.com/country-news/692650/অটোবাইকের-ধাক্কায়-ভেঙে-গেল-রেলগেটের-ব্যারিয়ার-উভয়-পাশে-যানজট
via IFTTT

Hot Widget